,

জেলার একমাত্র কলেজ হিসেবে শতভাগ উত্তীর্ণ নয়মৌজা কলেজে এইচএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগীতা

প্রেস বিজ্ঞপ্তি : নবীগঞ্জ উপজেলার নয়মৌজা কলেজে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও পিঠা উৎসব সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার কলেজ মিলনায়তনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজ নির্বাহী কমিটির সভাপতি আবদুল হাদি চৌধুরীর সভাপতিত্বে ও নয়মৌজা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ মুজিবুর রহমান এর সার্বিক তত্ত্বাবধায়নে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ, ৩নং ইনাতগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ নোমান হোসেন।
অনুষ্ঠানের শুরতে কলেজ শিক্ষার্থীরা অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ মুজিবুর রহমান, উপস্থাপনা করেন মোছাঃ হামিদা খাতুন, অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মোঃ তানজীম।
আলোচরা সভায় অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন কলেজ নির্বাহী কমিটির সম্মানিত সদস্য এম আর কে কাপ্তান মিয়া, হাজী মোঃ চুনু মিয়া, এলাকার বিশিষ্ঠ মুরব্বি বশির আহমেদ শাহীন, জাবেদ আহমেদ, প্রভাষক নির্মল কান্তি দেব পলাশ, মকসুদ ইবনে আজিজ মুরাদ।
উপস্থিত ছিলেন হাজী ইদ্রিস আলী, মোঃ ফরিদ মিয়া, ইমরুল মিয়া, ফোরকান উল্লাহ, প্রভাষক মোঃ স্বপন মিয়া, রওশনারা বেগম, অর্জুন দাস, নিরজ কান্তি দাস। অফিস স্টাফ বদরুল আলম মিটু, শিখন সূত্রধর, পলি দাশ, মোঃ মকদ্দুছ আলী এবং কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার লোকজন।
আলোচনা সভা শেষে এইচএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়, ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়, অতিথিদদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং অতিথিবৃন্দ একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের আয়োজিত পিঠা উৎসবের স্টলগুলো ঘুরে দেখেন।
উল্লেখ্য, হবিগঞ্জ জেলার একমাত্র কলেজ হিসেবে নয়মৌজা কলেজ এইচএসসি পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করেছে।


     এই বিভাগের আরো খবর